সর্বশেষ প্রকাশ
Home / এইচ আর এ্যাডমিন / কারণ দর্শানোর নোটিশ কিভাবে লিখতে হয়?
কারণ দর্শানোর নোটিশ কিভাবে লিখতে হয়?
কারণ দর্শানোর নোটিশ কিভাবে লিখতে হয়?

কারণ দর্শানোর নোটিশ কিভাবে লিখতে হয়?

কারণ দর্শানোর নোটিশ।

নোটিশ

প্রাপক : রাজন
পদবী : ইনপুটম্যান
কার্ড নং : (৫৭৮৭)
সেকশন : সুইং
লাইন : ডি

বিষয় : কারণ দর্শানোর নোটিশ।

জনাব,
আপনার অবগতির জন্য জানানো যাইতেছে যে, আপনি আপনার দায়িত্বে এবং কর্মঘণ্টা অবহেলার কারনে ডি লাইনের ৩ ঘন্টা ইনপুট বন্ধ থাকে এ ব্যপারে আপনাকে বলা হলে আপনি উর্দ্ধতন কর্মকর্তার যুক্তিসংগত আদেশ অমান্য করেন। যার জন্য কোম্পানি মারাত্মক ভাবে ক্ষতি গ্রস্থ হচ্ছে ।যা বাংলাদেশ শ্রম আইন ২০০৬ এর মতে অসদাচরনের আওতায় পড়ে।

সুতরাং, আপনার এরূপ অসদাচরনের জন্য কেন আপনার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না তাহা অত্র পত্র প্রাপ্তির ৭ (সাত) কর্ম দিবসের মধ্যে নিম্ন স্বাক্ষরকারীর নিকট তার কারণ দর্শানোর জবাব দেয়ার নির্দেশ দেওয়া হচ্ছে।

আপনার লিখিত জবাব উক্ত সময়ের মধ্যে নিম্ন স্বাক্ষরকারীর কাছে পৌছাতে হবে। অন্যথায় কর্তৃপক্ষ মনে করবেন যে, এব্যাপারে আপনার কিছুই বলার নেই এবং আপনি নিজ দোষ স্বীকার করছেন। তখন কর্তৃপক্ষ আপনার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বাধ্য হবেন। বিষয়টি আপনাকে বিশেষভাবে অবগত করা হলো।

াউত ম্যানুফেক্সারিং লিঃ এর পক্ষে

এডমিনএন্ড কমপ্লাইন্স অফিসার
অনুলিপি
১. চেয়ারম্যান
২.ব্যবস্থাপনা পরিচালক
৩. ব্যক্তিগত নথি

 

কারণ দর্শাও নোটিশ ২

প্রতি ঃ ইসলাম
পিন-৮২২৫০৫১
পদবী- সুপারভাইজার
সেকশন- কিউ.সি

বিষয় : কারণ দর্শানো প্রসঙ্গে।

এই মর্মে আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আপনি প্রায় সময়ই উর্ধ্বতন কর্মকতার সাথে খারাপ আচরণ করেন। কোন কাজের কথা বললে তা গুরুত্বের সাথে করেন না। গত ০৭/০১/১৯ইং তারিখ ডেপুটি ম্যানেজার স্যারের সাথে খারাপ আচরণ করেন যা খুবই আপত্তিকর। একটি দায়িত্বশীল পদে কর্মরত অবস্থায় এ ধরনের কাজ আপনার দায়িত্বের প্রতি চরম অবহেলা ও অমনোযোগীতার বহিঃ প্রকাশ ঘটায়। একজন দায়িতশীল ব্যাক্তির কাছে এ ধরনের কাজ কোম্পানীর কাছে অগ্রহনযোগ্য ও অনাকাক্ষিত।

এমতাবস্থায় আপনার কর্মকান্ডের জন্য আপনার বিরুদ্ধে কেন শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করা হবেনা তাহার লিখিত জবাব পত্র পাওয়ার (০৭) সাত দিনের মধ্যে নিম্ন স্বাক্ষরকারীর নিকট জমা দেওয়ার জন্য বলা হচ্ছে।

 

আদেশক্রমে,

 

…………………………………
বাবুজ

 

পরিচিতি Mashiur

He is Garment Automation Technologist and ERP Soft Analyst for clothing industry. He is certified Echotech Garment CAD Professional-China, Aptech-India, NCC-UK and B.Sc. in CIS- London Metropolitan University, M.Sc. in ICT-UITS. He is working as a Successful Digital Marketer and Search Engine Specialist in RMG sector during 2005 to till now. Contact him- apparelsoftware@gmail.com

এটাও চেক করতে পারেন

নিয়োগ প্রাপ্ত নতুন কর্মীদের করণীয় কি কি?

নিয়োগ প্রাপ্ত নতুন কর্মীদের করণীয় কি কি?

নিয়োগ প্রাপ্ত নতুন কর্মীদের করণীয়   নীতিমালা প্রনয়নের লক্ষ্য ও উদ্দেশ্য: অটো গ্র“প একটি রপ্তানীমূখী …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।