C-TPAT সি সি টিভি CCTV নিয়মাবলী

সিসিটিভি সরবরাহ, রক্ষনাবেক্ষণ এবং মেরামত সম্পর্কিত চুক্তিপত্র

সিসিটিভি সরবরাহ, রক্ষনাবেক্ষণ

বিষয় ঃ টেলিসপ হইতে গার্মেন্টস লিঃ সিসিটিভি সরবরাহ, রক্ষণাবেক্ষণ এবং মেরামত করার নিমিত্তে AUTO গার্মেন্টস লিঃ এবং টেলিসপ এর মধ্যে চুক্তিপত্র।

১ম পক্ষ ঃ———————-

দ্বিতীয় পক্ষ ঃ——————–

১ম পক্ষ এবং ২য় পক্ষ অদ্য ০৫ ফেব্র“য়ারী ২০০৯ইং তারিখে বেলা ১০:০০ ঘটিকার সময় নিুবর্ণিত শর্তানুযায়ী একটি সরবরাহ চুক্তি সম্পদিত হইল।

চুক্তির শর্তাবলী

০১।      METROSOP  যে সকল কর্মচারী সরবরাহ কাজে নিয়োজিত আছেন তাদের সকলের পাশ্চাৎ প্রতিপাদন রিপোর্ট, চেয়ারম্যান সার্টিফিকেট, ন্যাশনাল আই. ডি কার্ড ব্যক্তিগত নথিতে সংরক্ষণ করিতে হইবে।

০২।     এই চুক্তিপত্র বলবৎ থাকা পর্যন্ত টেলিসপ ঈ-ঞচঅঞ  এর সকল নিয়ম কানুন মানিয়া চলিবে।

০৩।     মালামাল/পণ্য টেলিসপ অফিস হইতে ফ্যাক্টরীর উদ্দেশ্যে রওনা হইলে পথিমধ্যে যদি কোন অসুবিধার সম্মুখিন হয় তাহা হইলে AUTO গার্মেন্টস লিঃ এবং টেলিসপ এর কর্তৃপক্ষকে মোবাইল ফোনে জানাইতে হইবে।

০৪।     মালামাল পরিবহনের উদ্দেশ্যে যে যানবাহন ব্যবহৃত হইবে তা কারিগরী মান সম্পন্ন হইতে হইবে যাহাতে মালামাল লোড করার পর কোন ধরণের যান্ত্রিক সমস্যার সম্মুখিন না হয়।

০৫।     মালামাল/পণ্য টেলিসপ অফিস হইতে ফ্যাক্টরীর উদ্দেশ্যে রওনা হইলে পথিমধ্যে যদি কোন অসুবিধার সম্মুখিন হয় তাহা হইলে AUTO গার্মেন্টস লিঃ এবং টেলিসপ এর কর্তৃপক্ষকে মোবাইল ফোনে জানাইতে হইবে।

০৬।     মালামাল পরিবহনের উদ্দেশ্যে যে যানবাহন ব্যবহৃত হইবে তা কারিগরী মান সম্পন্ন হইতে হইবে যাহাতে মালামাল লোড করার পর কোন ধরণের যান্ত্রিক সমস্যার সম্মুখিন না হয়।

০৭।  যে গাড়িতে METROSOP র মালামাল AUTO গার্মেন্টস লিঃ সরবরাহ করা হইবে  উক্ত ড্রাইভারের লাইসেন্স, আই. ডি কার্ড এবং চেয়ারম্যান কর্তৃক সনদপত্র পরীক্ষা করে উক্ত ড্রাইভারকে নিয়োগ করতে হবে।

০৮।     ড্রাইভারকে একটি মোবাইল সেট সরবরাহ করিতে হইবে যাহাতে পথিমধ্যে কোন যান্ত্রিক ত্র“টি অথবা কোন অসুবিধার সম্মুখীন হইলে কর্তৃপক্ষকে অবগত করানো সম্ভব হয়।

০৯।     ড্রাইভার নিয়োগের সময় তাহাদের ব্যক্তিগত নথি তৈরী করিতে হইবে এবং তাহাদেরকে পরিচয়পত্র প্রদান করিতে হইবে।

১০। টেলিসপ এর সকল শ্রমিক/কর্মচারীর নামে ব্যক্তিগত নথি সংরক্ষন করিতে হইবে এবং প্রত্যেক কর্মচারী/কর্মকর্তার জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সংরক্ষন করিতে হইবে।

১১।  এই চুক্তি মোট ২ (দুই বৎসরের জন্য অর্থাৎ ০৫ ফেব্র“য়ারী ২০০৯ ইং তারিখ হইতে ০৬ ফেব্র“য়ারী ২০১২ মেয়াদ পর্যন্ত বলবৎ থাকিবে। উভয় পক্ষের সম্মতিতে এই চুক্তি মেয়াদান্তে পুনরায় নবায়ন করা যাইতে পারে।

১২। যে কোন পক্ষ এই চুক্তির কোন একটি শর্ত ভঙ্গ করিলে এই চুক্তি বাতিল বলিয়া গন্য হইবে।

গোপনীয়তা:

দ্বিতীয় পক্ষ ও তার নিয়োজিত কর্মীগন  প্রত্যেকে কঠোর গোপনীয়তা অবলম্বন করবেন এবং কোম্পানী সংক্রান্ত কোন তথ্য, কাগজ পত্রাদি অন্য কোন ব্যক্তি বা পক্ষের সম্মুখে প্রকাশ করবে না ।

অদ্য—————————-তারিখ—————————মাস—————সন——–ইং, উপরোলি¬খিত পক্ষদ্বয়ের স্বাক্ষীদের সামনে এই চুক্তিনামা সম্পাদিত হলো  ।

প্রথম পক্ষ       দ্বিতীয় পক্ষ


Posted

in

by

Comments

One response to “সিসিটিভি সরবরাহ, রক্ষনাবেক্ষণ এবং মেরামত সম্পর্কিত চুক্তিপত্র”

Leave a Reply